Quotes

শারীরিক সম্পর্ক ছাড়া অনেকভাবে মেয়েরা জিনা করে

অবৈধ শারীরিক সম্পর্ক ছাড়া আরও অনেকভাবে মেয়েরা জিনা করে

আপনি পরিপূর্ণ ভাবে পর্দা করে চলছেন?

কোন অবৈধ সম্পর্ক নেই?

তবুও কি আপনি জিনাকারিদের কাতারে শামিল হতে পারেন?

কিভাবে ??

আপনি বাহিরে গেলেন আর আপনার শরীর থেকে পারফিউমের ঘ্রান আসছে,আপনার চুলের স্যাম্পু বা কন্ডিশনারের ঘ্রান আসছে,আপনার পোশাক থেকে বা শরীর থেকে সুগন্ধি সাবান বা কাপড় ধোয়ার পাউডারের ঘ্রান আসছে,বা আপনার হাতে মুখে লাগামো ক্রিম লোশন বা মেকাপের ঘ্রান আসছে এবং পথে ঘাটের থাকা পুরুষদের নাকে যাচ্ছে তখন কিন্তু আপনি জিনাকারি !!

১)
আবূ মুসা আশআরী(রাঃ)বলেন, রাসূলুল্লাহ সাল্লাল্লাহু ‘আলাইহি ওয়া সাল্লাম বলেছেন: যে মহিলা সুগন্ধি লাগিয়ে এই উদ্দেশ্যে লোকের মধ্যে গমন করে যে, তারা তার সুগন্ধির ঘ্রাণ পাবে, সে ব্যভিচারিণী।
-(সুনানে আন-নাসায়ী-৫১২৬)

আবূ হুরাইরাহ্ (রাঃ) বলেনঃ একদা আমার সাথে এক মহিলার দেখা হল, যার শরীর থেকে সুগন্ধি বের হচ্ছিল এবং তার (পাতলা) কাপড়ও বাতাসে উড়ছিল। তখন আমি তাকে বলি, হে বেহায়া মহিলা! তুমি কি মাসজিদ থেকে আসছো? সে বলল, হ্যাঁ। তিনি বলেন, তুমি কি খুশবু ব্যবহার করেছো? সে বলল, হ্যাঁ। তখন আবূ হুরায়রা (রাঃ) বলেন, আমি আমার প্রিয় আবুল কাসিম রাসূলুল্লাহ সাল্লাল্লাহু ‘আলাইহি ওয়া সাল্লাম-কে বলতে শুনেছিঃ যে মহিলা খুশবু লাগিয়ে এ মাসজিদে আসে, তার সলাত কবূল হয় না, যতক্ষণ না সে ফিরে গিয়ে নাপাকীর গোসলের ন্যায় গোসল করে। (এমন উত্তমরূপে গোসল করে যাতে তার দেহে কোন সুগন্ধি না থাকে)।
-(সুনানে আবু দাউদ- ৪১৭৪)

Show More

Related Articles

Leave a Reply, if you have comments about this post.

Back to top button