ইসলামি লেকচার সম্পূর্ণ স্ব-উদ্যোগে পরিচালিত একটি অ-লাভজনক সাইট। বর্তমানে এর সাইটের বিভিন্ন খাতে (ডোমেইন, হোস্টিং, CDN, এসএসএল, রাইটিং কন্টেস্ট, প্রুফ রিডিং, ব্লগ পোস্টিং, কনটেন্ট কোঅর্ডিনেশন, গ্রাফিক্স ডিজাইন, অনলাইন মার্কেটিং) মাসে গড়ে ১০,০০০(দশ হাজার) টাকা খরচ হয়। ভবিষ্যতে ইসলামি লেকচার সাইটটি প্রচারের জন্য আমাদের বড় আকারে বিজ্ঞাপনের (advertising) দিকে যাওয়ার লক্ষ্য রয়েছে। তখন মাসিক খরচ আরও বেড়ে যাবে।  যেটা অনেকাংশেই আমাদের জন্য চ্যলেঞ্জিং একটা ব্যপার হয়ে দাঁড়াবে।

এতসব কারণে, ইসলামি লেকচারকে সামনে এগিয়ে যাবার জন্য সর্বপ্রথম আল্লাহর কাছে আপনাদের প্রার্থনা, তদুপরি এর সাথে আপনাদের সাহায্যের একান্ত প্রয়োজন। আমাদের এমন কিছু ভাই, বোনদের দরকার যারা ইসলামি লেকচারে প্রতি বছরে অথবা প্রতি মাসে একটা নির্দিষ্ট অঙ্কের অর্থ সাহায্য দিতে পারবেন। সেক্ষেত্রে আমাদের পথ চলা অনেকটাই সহজ হয়ে যাবে ইন শা আল্লাহ। যারা বাৎসরিক বা মাসিক ভিত্তিতে সাহায্য করবেন তারা ইসলামি লেকচার টিমের অন্তর্ভুক্ত হয়ে যাবেন ইন শা আল্লাহ। এক্ষেত্রে যে সকল ভাই, বোনেরা আমাদের সাথে যোগাযোগ করতে চান তারা নিচের ই-মেইলে যোগাযোগ করুন।
ইসলামি লেকচার এর অফিসিয়াল ই-মেইলঃ [email protected]

 

যাদের এভাবে সাহায্য করার সুযোগ নেই কিন্তু ইসলামি লেকচার এর প্রোজেক্টে অবদান রাখতে চান তারা এককালীন যে কোন পরিমানের অর্থ সাহায্য পাঠাতে পারেন। ইন শা আল্লাহ আপনার টাকার সম্পূর্ণটাই ইসলামি লেকচার এর সাইটের কাজে ব্যয় করা হবে।

আর আপনি যদি ইসলামি লেকচার টিমে যোগ দিতে ইচ্ছুক এমন যে কেউ এ ফর্মটি পূরণ করুন। ইসলামি লেকচার এর প্রয়োজন অনুযায়ী আপনার সাথে যোগাযোগ করা হবে, ইনশা আল্লাহ।

এবং

যদি কোন পোষ্ট বা লিখা যদি সংশোধন ও পরিমার্জন করতে হয় তাহলে আপনি আমাদেরকে জানাতে পারেন ই-মেইল এর মাধ্যমে।

ইসলামি লেকচার এর অফিসিয়াল ই-মেইলঃ [email protected]

আমরা সবসময় ইসলামি লেকচার এর পাঠক ও ভিজিটরদের মতামত গুরুত্বসহকারে মূল্যায়ন করে থাকি। আমাদের সাইটের সম্পর্কে আপনার কোন অভিযোগ কিংবা মতামত থাকলে আপনি আমাদের যোগাযোগ পাতার ই-মেইল এর মাধ্যমে জানাতে পারেন। আপনার মতামত সাদরে গ্রহন করে, আপনার পরামর্শ মূল্যায়ন করে সংশোধন বা পরিমার্জন করার সর্বাত্মক চেষ্টা করব, ইনশা আল্লাহ।

Back to top button